views your Language

মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

কীভাবে দেখবেন ব্রাজিল-আর্জেন্টিনা হাইভোল্টেজ ম্যাচ?

আর কয়েকঘণ্টা পর সৌদি আরবের জেদ্দা শহরের বাদশাহ আবদুল্লাহ স্পোর্টস সিটিতে মুখোমুখি হচ্ছে বিশ্ব ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনা। দুইবারের বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলে নেই ফুটবল জাদুকর লিওনেল মেসি।

বিশ্বকাপে ব্যর্থতার পর তার মান-অভিমানের পালা এখনও শেষ হয়নি।
তবে পাঁচবারের বিশ্বজয়ী ব্রাজিল শিবিরে থাকবেন সুপারস্টার নেইমার। থাকবেন বাকী তারকারাও। তাই মেসির অভাবে ম্যাচের উত্তেজনা একেবারেই কমবে না। সৌদিতে ম্যাচটি ঘিরে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি। টিকিট কালোবাজারিও চলছে। ৩০ রিয়ালের টিকিট বিক্রি হচ্ছে ১০ গুণ দামে ৩০০ রিয়ালে! বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হতে চলা এই হাইভোল্টেজ ম্যাচটি দেখবেন কীভাবে?

বাংলাদেশ থেকে মাত্র একটি টিভি চ্যানেলে এই খেলা দেখা যাবে। চ্যানেলটির নাম হচ্ছে 'বিন স্পোর্টস' (BEIN SPORTS)। দুঃখের বিষয় হলো, দেশের অধিকাংশ অঞ্চলে এই চ্যানেল দেখা যায় না।
সুতরাং ভরসা ইন্টারনেট। স্মার্টফোনে দেখতে হলে ডাউনলোড করে নিন ' LIVE NET TV ' অ্যাপটি। ডেক্সটপ কিংবা ল্যাপটপে ম্যাচ দেখতে হলে ব্রাউজ করুন https://www.crichd.sx/brazil-vs-argentina-live-streaming এই লিংকে।

Comments
1 Comments

1 টি মন্তব্য:

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেন। ফেসবুকের মাধ্যমে মতামত দিতে ওয়েব সংস্করন দেখুন।ওয়েব সংস্করনে আরও অনেক কিছু অপেক্ষা করছে।আবারও আপনাকে ব্লগের পক্ষথেকে শুভেচ্ছা। ভাল থাকবেন সব সময়