তবুও ভাল থাকেন আম্মা

আজকে নাকি মা দিবস !আসলে আমি
কিছুই জানিনা!বন্ধু সহ আজকে
অনেকে মা নিয়ে অনেক পোষ্ট
করছে৷সে সব পোষ্ট দেখে খুব
কষ্ট লাগছে এমনকি কখনো
কখোনো মনের অজান্তে
চোখের কোনে পানি চলে আসছে!
আমিও পোষ্ট করবো ভাবছি৷আচ্ছা
মানুষের মা এতো ভাল ? কিন্তু তুমি
আমার মা এমন কেন ?মা কে নিয়ে যদি
আমার বাস্তব ঘটনার পোষ্ট করি তাহলে
কেউ বিশ্বাস করবে না ৷



আসলে
বাস্তবতা এটাই৷এখানে আমি তোমার
বিরুদ্ধে কিছুই বলবো না মাত্র দুইটি কথা
ছাড়া৷আচ্ছা আমিতো তোমারই সন্তান
তাই না ? আপনার কাছ থেকে আমি সব
সময় একটাই পেয়েছি সেটা হলো কি
জানো ? "অবিশপ্ত জীবন ?আচ্ছা মা
বলতে পারেন ,আপনার সাথে আমার
এতো কিছু হয়েছে তার পরও
আপনাকে কোন দিন রাগ করে বা ভূল
বসতো অসম্মান করে কোন দিন তুই
করে সম্ভধন করেছি ?জানি বলতে
পারবেন না,আর এও জানি আপনি এই
পোষ্টা দেখতেও পাবেন না, যদি না
আমার বন্ধুরা কেউ না দেখায়৷যাইহোক
আমি কোন দিন মন থেকে আপনাকে
গালি দেই নাই আর কোন দিন
দেবোও না,কারন আমি যে আপনার
সন্তান ! তবুও আপনার জন্য সব সময় শুভ
কামনাই করি ৷ অতঃপর আজকের দিনে
বলতে চাই তবুও ভালো থাকেন আম্মা৷



11 মে 2014, 10:02 PM-এ ·
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন