গরিবের আবার সখ কতো?

গত কাল পরীক্ষা ছিল । তাই আজ ঘুম
থেকে দেড়ী তে উঠলাম । ঘরি তে তখন
সময় ১১:২০ মিনিট । একটু পরেই
মোবাইলে একটা অপরিচিত নাম্বারে র
ফোন । রিসিভ করলাম । একটি মেয়ের মিষ্টি কন্ঠ ! আমাকে জানালো আমি
ইমরান কবির কি না ?
হ্যা । তখন তিনি জানালেন , যে তিনি
বিজয় টিভি থেকে বলছেন ! সাথে সাথে
মনে পরে গেল , বিজর টিভি তে অভিনয়
করার জন্য নিবন্ধন করেছিলাম ।
তিনি বল্লেন , আগামী ২৭ জুলাই এর মধ্যে ঢাকায় আসতে যাওয়ার মতো আমার সামর্থ নেই ।
তিনি আর ও বল্লেন , আমি আসছি কি
না ? বল্লাম দেখি গেলে কনফার্ম করবো ।
এভাবে প্রায় ২ মিনিট কথা বলার পর
ফোন কেটে গেল । তার পর একটা বন্ধু
কে ফোন দিলাম , যে কিনা আমার সাথে
বিজয় টিভিতে অভিনয় করার জন্য
নিবন্ধন করেছিল । সে জানাল তাকে
এখনো ফোন করা হয় নি ।
কিছু দিন আগেও এন টিভি তে আমার
অডিশন ছিল , তখনো পরীক্ষা ও
টাকার অভাবে অডিশনে যোগ দেয়া হয়
নি । এই হলো আমাদের মধ্যবিত্ত
পরিবারের হাল চাল । মনটা বেজায়
খারাব ঠেকলো । ইশ যদি যেতে পারতাম
তবে কতোই না ভালো হতো । যাই হোক
এখন কপালকে দোষ দেই।


★ লেখাটি গত বছর অর্থ্যাৎ ২০১৫ সালের ৩ জুলাই প্রকাশিত হয়। 




একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন